Header Ads

জয়পুরহাটে দু'বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত-৫০

জয়পুরহাটের কালাই উপজেলার জয়পুরহাট-বগুড়া মহাসড়কের বাঁশের ব্রীজ এলাকায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও কমপক্ষে অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন। আহতদের কালাই উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।
কালাই থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,





বাঁশের ব্রীজ এলাকায় ঢাকাগামী হানিফ পরিবহনের সাথে জয়পুরহাটগামী এইচআর এন্টারপ্রাইজ নামের একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লোকাল বাসের এক মহিলাসহ দুই যাত্রী নিহত ও উভয় বাসের কমপক্ষে ৫০ জন যাত্রী আহত হন। নিহতরা দুজনই বগুড়ার দিক থেকে জয়পুরহাটমুখি লোকাল বাসের যাত্রী ছিলেন। তবে তাদের পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে আহত যাত্রীদের উদ্ধার করে কালাই উপজেলা হাসপাতালে ভর্তি করেছে পুলিশ ।

কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন জানান, রাত সাড়ে আটটার দিকে ঢাকাগামী হানিফ পরিবহনের সাথে লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে নিহত এক মহিলার মরদেহ স্বজনরা নিয়ে যায়। অন্য এক পুরুষের মরদেহ পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় দুই বাসের অন্তত অর্ধশত যাত্রী আহত হয়েছেন বলেও জানান তিনি।
কালাই থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিত বর্মন জানান, নিহত মহিলাযাত্রীর মৃতদেহ নিয়ে যাওয়ার বিষয়টি তাদের জানা নেই। ঘটনাস্থল থেকে পুলিশ একজনের মৃতদেহ উদ্ধার করেছে। অধিকাংশ যাত্রী কমবেশি আহত হওয়ায় তিনি তাৎক্ষণিক ভাবে আহতের মোট সংখ্যা নিশ্চিত করে বলতে পারেন নি।

No comments

Theme images by konradlew. Powered by Blogger.